শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

অনূর্ধ্ব-১৭ চ্যালেঞ্জ সিরেজের কোচ লক্ষ্মীপুরের মনির

স্টাফ রিপোর্টার / ২০৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত অনূর্ধ্ব-১৭ চ্যালেঞ্জ সিরিজে কোচ হিসাবে ডাক পেয়েছেন লক্ষ্মীপুরের মনির হোসেন। গত ২৮ জানুয়ারী একটি পরিপত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বিসিবি। দুই দিনের টেস্ট ম্যাচের এই টুনামেন্ট শুক্রবার (৫ ফেব্রুয়ারি) শুরু হবে।
জানা গেছে, মনির হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। তিনি বিবিসি থেকে নিয়োগ পাওয়ার পর ২০১৫ সাল থেকে জেলা ক্রিকেট একাডেমীর কোচ হিসাবে দায়িত্ব পালন করছেন। তাঁর কাছ থেকে নিয়মিত প্রশিক্ষণ নিয়ে জাতীয় দলে খেলছেন হাসান মাহমুদ। হাই ফারপমেন্স (এইচপি) দলে নোমান চৌধুরী সাগর। এছাড়া আহম্মেদ শরীফসহ দুইজন খেলবেন বিসিবি আয়োজিত এই টুনামেন্টে।
আরো জানা গেছে, অনূর্ধ্ব-১৭ চ্যালেঞ্জ সিরিজে ৬০ জন খেলোয়াড় অংশগ্রহন করবে। সারাদেশের বাছাইকৃত এসব খেলোয়াড়রা ৪ টি (কর্ণফুলী, তিস্তা, ব্রম্মপুত্র, রুপসা) দলে ভাগ হয়ে খেলবেন। দুই দিনের টেস্ট ম্যাচের এই সিরিজ আগামী ৫ ফেব্রুয়ারি তারিখ থেকে শুরু হবে। টুনামেন্টের সবগুলো খেলা বিকেএসপির মাঠে অনুষ্ঠিত হবে।
কোচ মনির হোসেন বলেন, মফস্বল একটি জেলায় দায়িত্ব পালন করে, জাতীয় পর্যায়ের টুনামেন্টে কোচের দায়িত্ব পাবো, তা কল্পনা করিনি কখনো। সংবাদটি ২৮ জানুয়ারি যখন শুনেছি, সত্যিই অনেক আনন্দিত হয়েছি। চেষ্টা করবো, বিসিবির অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার।
আরো বলেন, লক্ষ্মীপুরের খেলোয়াড়রা অনেক প্রতিভাবান। তাদের একটু যতœ করলে ভালো ক্রিকেটার হয়ে উঠবে। সে লক্ষ্যেই দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে হাসান মাহমুদ, নোমান ও শরীফসহ কয়েক জনের সফলতায় গর্ব বোধ করছি।