শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

অসহায় মানুষের পাশে ৮ম দিনেও এডভোকেট নয়ন

স্টাফ রিপোর্টার / ৪৭১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন

একাধারে ৮ম দিনেও অসহায় মানুষের পাশে থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। হতদরিদ্রদের কথা ভেবে তিনি এ জনহিতকর কাজ করে আসছেন।

নোভেল করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরেও সর্বস্তরের মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। তাই কর্মজীবি মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। আর এ কঠিন সময়ে এইসব মানুষের পাশে এসে দাড়িয়েছেন এডভোকেট নয়ন। তিনি অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের জন্য খাদ্য ও সচেতনতা সামগ্রী বিতরণের ১ম দিন ১ হাজার পরিবারের পাশে দাড়িয়েছেন। এর পরবর্তিতে বিভিন্ন এলাকা ও উপজেলায় অসহায় মানুষকে ত্রান সামগ্রী বিতরণ করে আসছেন।

এর ধারাবাহিকতায় আজ ৮ম দিনেও এসব হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর পক্ষ থেকে রামগতি ও কমলনগরের হতদরিদ্রদের মাখঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এডভোকেট নয়ন বলেন, দেশের এই কঠিন সময়ে প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাতখ বাড়িয়ে দিতে হবে। যাতে কোন একজন নাগরিক না খেয়ে থাকে। আমাদের প্রধানমন্ত্রীও সেজন্য ব্যবস্থা গ্রহণ করেছে। তিনি লক্ষ্মীপুরবাসীকে ঘরে থেকে করোনা থেকে মুক্ত থাকার আহবান জানান।

Print Friendly, PDF & Email