শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

এবার ৫০% ছাড়ে খাদ্য পণ্য বিক্রির উদ্যোগ টিপুর

স্টাফ রিপোর্টার / ৫২৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত রোধে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম, ত্রান বিতরণ, সামাজিক দুরুত্ব সৃষ্টির লক্ষ্যে কাজ করার সাথে এবার নতুন করে সাধারণ মানুষের নাগালের মধ্যে ক্রয় করার জন্য ৫০% ছাড়ে খাদ্য পণ্য বিক্রির উদ্যোগে নিয়েছে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ার‌্যান একে এম সালাহ উদ্দিন টিপুর। বৃহস্পতিবার এ কার্যক্রম শুরু হয়েছে।

জেলা যুবলীগের আয়োজনে লক্ষ্মীপুর পৌর এলাকায় ঘুরে ঘুরে এ কার্যক্রম করছে যুবলীগের নেতাকর্মীরা। তারা ভ্যানে করে নিত্য প্রয়োজনীয় পন্যের মধ্যে পেয়াজ ও আলু ৫০% ছাড়ে বিক্রি করছে। তবে কোন ব্যক্তি ১ কেজির বেশি ক্রয় করতে পারবে না। প্রতিদিনই এ কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে আরো পন্য সংযোজন করা হবে।

এ ব্যাপারে এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, বর্তমান সময়ে সাধারণ  মানুষ অনেক কষ্টে দিনানিপাত করছে। মানুষের এ কষ্টের সময় ভূর্তুকি দিয়ে নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রি করার উদ্যোগ নিয়েছি। কেউ যাতে না খেয়ে থাকে সেজন্য এই কার্যক্রম। এছাড়াও কোন ব্যক্তি যদি কিনতে না পারে বা ঘরে খাবার না থাকে তাহলে যোগাযোগ করলে তার ঘরে খাবার পৌঁছে দেওয়ার আশ্বাস দেন তিনি।