শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

এমপি পাপুলের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে আদনান চৌধুরীর উদ্যোগে মানববন্ধন

অনলাইন সম্পাদনা / ৭৭৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

সংবাদদাতা ॥ লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ প্রবাসী শিল্পপতি মারাফিয়া কুয়েতিয়া কোম্পানির এমডি এবং সিইও মোহাম্মদ শহিদ ইসলাম (পাপুল)  এর বিরুদ্ধে মিথ্যা প্রচারনা ও দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদে লক্ষ্মীপুর -২ আসনের এমপির প্রতিনিধি ও লক্ষীপুর সদর থানা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আদনান চৌধুরী কর্তৃক আয়োজনে উত্তর হামছাদী, দক্ষিণ হামছাদী, টুমচর, চররমণীমোহন, দালাল বাজার, চররুহিতা, বশিকপুর, পার্বতীনগরসহ লক্ষ্মীপুর – রায়পুর আসনের সদর অংশের ৯টি ইউনিয়নে একযোগে মানববন্ধন করা হয়। ২৪ ফেব্রুয়ারি রোববার বিকেলে আ’লীগের নেতা-কর্মী ও সাধারণ জনগনসহ প্রায় শত শত লোকের উপস্থিতিতে এ মানবন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দসহ সর্বস্তরের  জনসাধারণ অংশগ্রহণ করেন।

এসময় নেতারা বলেন, বিগত দিনে আমাদের সাংসদ রায়পুর-লক্ষ্মীপুরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই সুবাদে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়েও বাংলাদেশ আওয়ামীলীগের সমর্থন নিয়ে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সাংসদের মানবিক রাজনীতির শুরু থেকেই কুচক্রী মহল তার সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। তারই ধারাবাহিকতায় উক্ত চক্রটি সাংসদের সম্মান ক্ষুন্ন করার প্রয়াসে বিগত কয়েকদিন যাবত বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মানব পাচারকারী সাজিয়ে মিথ্যা কল্পকাহিনী প্রচার করছে। কথাগুলো সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট ছিল। এই মিথ্যা অপপ্রচারের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

Print Friendly, PDF & Email