রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কমলনগরের শিশুটি করোনায় মারা যায়নি

স্টাফ রিপোর্টার / ৪৯৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন

জেলার কমলনগর উপজেলায় মারা যাওয়া শিশুটি (২) করোনায় মারা যায়নি বলে নিশ্চিত করেন সিভিল সার্জন।  বৃহস্পতিবার জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট(আইইডিসিআর) থেকে প্রাপ্ত প্রতিবেদনের প্রেক্ষিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ওই শিশু কাশি, খিঁচুনি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিল। গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে শিশুটি মারা যায়। পরে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় প্রশাসনের দেওয়া লকডাউন প্রত্যাহার করে নেয়।