মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কমলনগরে জাল সনদে চাকরির অভিযোগ

অনলাইন সম্পাদনা / ৪২৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার॥
জেলার কমলনগর উপজেলা প্রাণিসম্পদ হাসপাতালে বিশেষ প্রকল্পে নাগরিক সনদ জাল করে আইন ভঙ্গ করে চাকুরী করার অভিযোগ উঠেছে।
জানা যায়, উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে তোরাবগঞ্জ ও হাজিরহাট ইউনিয়ন ছাড়া ৭টি ইউনিয়নে স্ব স্ব এলাকার বাসিন্ধাদের এ প্রকল্পের লোক নিয়োগ দেওয়ার কথা। অথচ সাহেবেরহাট ইউনিয়নে চাকরি করেন চরফলকন জাজিরার আবুতাহেরের ছেলে মো. মহিউদ্দিন ও একই কায়দায় চরকাদিরা ইউনিয়নে করেন হাজিরহাট ইউনিয়নের আন্দারঘর এলাকার মো.হাবিব। তারা দুজনেই ইউনিয়ন পরিষদের নাগরিক সনদ জাল করেছেন। এতে চাকরি বঞ্চিতদের মাঝে হতাশা ক্ষোভের সৃষ্টি হয়।
চাকরি বঞ্চিতরা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্থানীয় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ আক্তারুজ্জামানের দায়িত্বহীনতায় ও গোপন বাণিজ্যের জেরে এই কাজ ঘটেছে। এছাড়া পাটারীরহাট ইউনিয়নের মো.মিরাজ হোসেন অল্প শিক্ষাই চাকরি করেন ওই ইউনিয়নে। অথচ ইউনিয়নটিতে উচ্চ মাধ্যমিক পর্যায়ের শত শত শিক্ষিত বেকার লোক স্থান পায়নি ওই পদে। যাহা প্রকল্পের নিয়োগ প্রক্রিয়ার পরিপন্থী ছাড়া কিছুই নয়। শুরুতেই গলদ! ফলে গ্রামের মানুষের হাঁস-মুরগি ও গবাধি পশুর সুচিকিৎসা অনিশ্চিত বলে ক্ষোভ প্রকাশ তারা।
কমলনগর উপজেলা প্রাণিসম্পাদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ আক্তারুজ্জামান জানান, উক্ত প্রকল্পের লোক নিয়োগের বিষয়টি জেলা কর্মকর্তাদের নিয়মে হয়েছে। এ নিয়োগের ব্যাপারে আমার কোন হাত নেই বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email