শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কমলনগরে প্রাণিসম্পদ মেলা অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি / ১০২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

বিশ^ দুগ্ধ দিবস ও দুগ্ধ সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরের কমলনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার কমলনগর উপজেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গনে এ মেলার আয়োজন করা হয়।
মেলায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ রামগতি ও কমলনগরের এমপি মেজর (অবঃ) আবদুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমলনগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আক্তারুজ্জামান।
উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাষ্টার ও সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজুসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।
এদিকে উপস্থিত স্থানীয় কৃষক-গরু খামারিরা জানান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আক্তারুজ্জামান যোগদানের পর থেকে অদ্যবধি পর্যন্ত তারা ভালো সেবা পেয়ে আসছেন। এছাড়া বিশেষ একটি প্রকল্পের মাধ্যমে কমলনগরের ৩ হাজার পরিবার মানুষ হাঁস-মুরগী ও ভেড়া পেয়ে নিজেদের স্বাবলম্বী করতে পেরেছে। কর্মকর্তার আন্তরিকতায় সেবাগ্রহণকারীরা সময় ও অর্থ দুইভাবেই উপকৃত হয়েছেন। ভবিষ্যতেও খামারিরা এ সেবা পাওয়ার প্রত্যাশা করেন। এ সেবা অব্যাহত থাকলে মানুষ গরুর খামার করণে আরো বেশি আগ্রহী ও লাভবান হবেন বলে জানান তারা।