মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কমলনগরে ৬ জেলের জরিমানা

উপজেলা সংবাদদাতা / ৫৩৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে মাছ শিকার করায় লক্ষ্মীপুরের কমলনগরের ছয় জেলেকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয়েছে একটি মাছ ধরার নৌকা।

শনিবার (৪ এপ্রিল) রাতে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবারক হোসেন এ জরিমানা করেন। অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- ইউছুফ (৪০), জাহাঙ্গীর (৩৫), রুবেল (১৯), মোক্তার (২২), জাকের হোসেন (২৪) ও আনোয়ার হোসেন (২৫)। তারা উপজেলা ফলকন, কালকিনি ও চর মার্টিন ইউনিয়নের বাসিন্দা।

কমলনগর উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুস জানান, নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে মাছ ধরার সময় অভিযান চালিয়ে ওই পাঁচ জেলেকে আটকসহ জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত একটি মাছ ধরার নৌকা। পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাদের প্রত্যেকের পাঁচ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।