শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কারান জোহরকে ‘মুভি মাফিয়া’ বলেছিলেন কঙ্গনা রানাউত!

ডেক্স নিউজ / ৩০৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

বলিউডে “নেপোটিজম” বা স্বজনপ্রীতি নিয়ে বহুদিন ধরেই সোচ্চার অভিনয়শিল্পী কঙ্গনা রানাউত। এমনকী, এর আগে সরাসরি তিনি পরিচালক করণ জোহরকে এই অভিযোগে অভিযুক্তও করেছিলেন। করণ জোহরের টক শো “কফি উইথ করণ”এর সেই অংশ বিশেষ এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। “কফি উইথ করণ”এর সেই শো’তে কঙ্গনার সঙ্গে উপস্থিত ছিলেন আরেক অভিনেতা সাইফ আলি খানও।

করণ জোহরের এক প্রশ্নের উত্তরে কথা প্রসঙ্গে কঙ্গনা বলেন, তার বায়োপিক নির্মিত হলে করণ সেখানে থাকবেন একজন “মুভি মাফিয়া” হিসেবে, যিনি ইন্ডাস্ট্রিতে নবাগতদের কাজ করতে দেন না। করণের সামনে বসেই তিনি বলেন, করণই বলিউডে স্বজনপ্রীতি নীতির অন্যতম ধারক ও বাহক। সম্প্রতি, বলিউডের প্রতিভাময় সদ্যপ্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়েও কারও নাম না করে করণ জোহর ও তার অনুগামীদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন কঙ্গনা।