মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কালকিনিতে ১৫শ’ জনের মাঝে উপজেলার চেয়ারম্যান ফারুকের ত্রান বিতরণ

জেলা সংবাদদাতা / ৫৩২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনিতে ১৫শ’ হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক। শনিবার স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক জানান, উপজেলাজুড়ে দরিদ্র ও অসহায়দের মাঝে নিজস্ব অর্থায়নে নিত্য প্রয়োজনীয় দ্রব্য চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি। করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে আমাদের সকলকে সরকারের সকল সিদ্ধান্ত মেনে চলতে হবে। বিভিন্ন হাটে বাজারে গিয়ে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য প্রতিদিন মাইকিং ও সচেতন মূলক লিফলেট বিতরণ করাচ্ছি। সরকারের সকল সিদ্ধান্ত আমাদের বাস্তবায়ন করতে হবে তাহলে আমরা এই দুর্যোগ থেকে রক্ষা পেতে পারব।

জেলা ছাত্রলীগের সদস্য রবিউল ইসলাম জানান, উপজেলা চেয়ারম্যান জনাব মীর গোলাম ফারুকের অর্থায়নে আমরা কালকিনির বিভিন্ন স্থানে হাত ধোঁয়ার বেসিন দিয়েছি। তার তত্বাবধানে আমরা কালকিনির উপজেলার বিভিন্ন ইউনিয়নে তার ত্রান সামগ্রী পোঁছিয়ে দিয়েছি এবং বিভিন্ন হাট বাজারে জনসমাগম নিষেধ করতে প্রতিনিয়ত নিজেরা দারিয়ে থেকে,মাইকিং, লিপলেট বিতরন করছি। প্রতি ইউনিয়নে রাস্তায়, রাস্তায় জীবাণুনাশক স্প্রেসহ করোনা ভাইরাস নিরসনে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। এই মহামারী দুর্যোগ যতদিন থাকবে ততদিন মীর গোলাম ফারুকের এই ত্রান ও সচেতনমূলক কার্যক্রম চলবে।

Print Friendly, PDF & Email