মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কালকিনির ২৫শ’ পরিবারকে ত্রাণ দিলেন আবদুস সোবহান গোলাপ এমপি

জেলা সংবাদদাতা / ৫৮১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

কালকিনিতে মাদারীপুর-৩ ( কালকিনি-ডাসার ও মাদারীপুর সদর আংশিক) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ড: আবদুস সোবহান গোলাপ এর পক্ষ থেকে ২৫শ’ ঘরবন্দি অসহায় কর্মহীন গরিব পরিবারের ত্রান বিতরণ করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের মাধ্যমে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় এসব খাদ্য ত্রান বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে আরো পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী দেওয়া হবে বলে জানা যায়।

ত্রাণ সামগ্রীগুলো ভালোভাবে বন্টন হচ্ছে কিনা তা প্রতিনিয়ত তদারকি করছেন আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক আব্দুস সোবাহান এমপি।

ডঃ আব্দুস সোবহান গোলাপ এমপি জানান,  জনগনের ভোটে আজ আমি এমপি, দেশরত্ন শেখ হাসিনা আপা সব সময় বলেন রাজনীতি করবেন জনগনের জন্য। তাই তাদের সুখে দুখে সব সময় ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও মানুষের পাশে এভাবেই থাকবো। আসুন আমরা আমাদের নিজ নিজ দায়িত্ববোধ থেকে দায়িত্ব পালন করা উচিত নিন্ম আয়ের মানুষের পাশে দাড়াই।

মোঃ ইব্রাহীম রহমান অন্ত, মাদারীপুর।

Print Friendly, PDF & Email