মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কালবৈশাখী ঝড় উপেক্ষা করে পরিবহণ শ্রমিকদের মাঝে এমপির পক্ষে খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার / ৪১৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

নভেল করোনা ভাইরাস এর কারণে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে লক্ষ্মীপুর-৩ এর সংসদ সদস্য সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  এসব খাদ্য বিতরণের ১৮তম দিনে লক্ষ্মীপুরের পরিবহণ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আর প্রথম দিন থেকে এসব খাদ্য সংসদীয় আসনের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন তার ব্যক্তিগত সহকারী ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়া।

শুক্রবার বিতরণের ১৮তম দিনে ঝড় বৃষ্টি উপক্ষো করে বিভিন্ন ট্রাক, বাস, সিএনজি, অটো ও রিকশা শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বায়েজীদ ভূঁইয়া।  উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা ও লক্ষ্মীপুর পৌরসভায় এসব শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

বায়েজীদ ভূঁইয়া এমপির পক্ষ থেকে কাল বৈশাখী ঝড় ও বৃষ্টি উপেক্ষা করে সাধারণ কর্মহীন ও দুস্থ মানুষের কাছে গিয়ে খাবার পৌঁছে দেওয়াকে মানবিকতার পরিচয় দিয়েছেন বলে মন্তব্য করেছেন সাধারণ জনগণ।

তবে এ খাদ্য বিতরণ রমজান মাসেও অব্যাহত থাকবে বলে জানান লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল এর ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূইয়া।

উল্লেখ্য, এ নিয়ে সদরের ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৬ হাজার অসহায়, কর্মহীন ও দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা হয় বলেও জানান তিনি।