শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫০ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

উপজেলা সংবাদদাতা / ৪১০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫০ অপরাহ্ন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইয়াবাসহ ৩ জন ও সাজা পরোয়ানাভূক্ত ১ জনসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার সিরাজপুর ও চরকাঁকড়া ইউনিয়ন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুর রহমান ও পরিদর্শক(তদন্ত) মো: রবিউল হকের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান, এএসআই আজিম ও এএসআই ইয়ামিনের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় ১নং সিরাজপুর ইউনিয়নের মিরেরপোল এলাকায় অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ বাবলু, শাহাদাত হোসেন টিপু ও রমজান আলী রিমন ওরপে চায়না রিমন নামে ৩ জনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১। গ্রেফতারকৃত প্রত্যেকের বাড়ি বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডে বলে পুলিশ জানিয়েছে।
একইদিন গভীর রাতে  উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান, এএসআই আজিম ও এএসআই ইয়ামিনের নেতৃত্বে ৪ নং চরকাঁকড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ২টি মামলায় সাজা পরোয়ানা ভূক্ত আসামী জাফর ইকবালকেও গ্রেফতার করেছে।
Print Friendly, PDF & Email