শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন

ডেক্স নিউজ / ১৮১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে গ্যালাক্সি এ৩২-এর নতুন সংস্করণ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ।

শক্তিশালী পারফরমেন্সের পাশাপাশি গ্রাহকরা যাতে প্রয়োজন অনুসারে ফাইল স্টোরেজ করার স্বাধীনতা উপভোগ করতে পারেন, সেজন্য এতে রয়েছে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সুবিধা।

হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত এ৩২ মডেলের স্মার্টফোনে রয়েছে শক্তিশালী সফটওয়্যার। এছাড়া এর স্টাইলিশ ডিজাইন এবং ব্যাটারি গেমারদের জন্য পছন্দ হবে বলে জানায় স্যামসাং।

এছাড়া স্মার্টফোনটিতে ৬ দশমিক ৪ ইঞ্চির সুপার অ্যামোলেড স্ক্রিন রয়েছে। অপরদিকে ইনফিনিটি-ইউ ডিসপ্লে ১৭০-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল প্রদান করে। ডিভাইসটির স্ক্রিন উচ্চ কনট্রাস্টযুক্ত ও দিনের আলোতে স্বাচ্ছন্দ্যে দেখার অভিজ্ঞতা দেয়। ৯০ হার্টজ রিফ্রেশ রেট থাকায় ব্যবহারকারীরা এতে মসৃণ স্ক্রলিং ও ট্রানজিশন সুবিধা উপভোগ করতে পারবেন।

অপরদিকে যারা ক্যামেরার প্রতি দুর্বল, তাদের জন্য স্মার্টফোনটির ক্যামেরা আপগ্রেড করা হয়েছে। গ্যালাক্সি এ৩২-এর ৬৪ মেগা পিক্সেলের উচ্চ রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৮ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা ও ৫ মেগা পিক্সেল ম্যাক্রো লেন্সে রয়েছে। এছাড়া ২০ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়ে তোলা সেলফি তাৎক্ষণিকভাবে আপলোড দেয়া যাবে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অপরদিকে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর থাকায় গ্যালাক্সি এ৩২ স্মার্টফোনটি গেম প্রেমীদের জন্য চমৎকার একটি ডিভাইস হতে পারে বলে জানায় স্যামসাং। এতে ১৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে।

Print Friendly, PDF & Email