শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার: শাজাহান খান এমপি

জেলা সংবাদদাতা / ৭৭৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শাজাহান খান বলেছেন,আমাদের দেশে খাদ্যের কোন অভাব নেই। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সব ব্যবস্থা করে রেখেছেন বাংলার মানুষের জন্য। করোনার দুর্যোগ মোকাবেলা করার জন্য খাদ্যের কোন ঘাটতি হবেনা এদেশে। বুধবার বিকেলে মাদারীপুরের রাজৈরের কবিরাজপুর ইউনিয়নের অসহায় হতদরদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় শাজাহান খান বলেন, খাদ্যদ্রব্য নিয়ে দুর্নীতি কিংবা গরীব অসহায়দের ত্রাণ কেউ আত্মসাৎ করলে কাউকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী করে বলেন। ইতিমধ্যে এই দুর্নীতি করতে গিয়ে বেশ কয়েকজন জেলও খাটছেন। তাই এ ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

হতদরিদ্র মানুষকে ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে উল্লেখ্য করে আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি আরো বলেন, নামের তালিকা করে ত্রাণ দিলে দুর্নীতি কমবে এবং একই ব্যক্তি একাধিকবার ত্রাণ পাওয়ার সুযোগ থাকবে না। সেই কাজ করতে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন তিনি। সাধারণ মানুষজন যাতে ত্রাণ পায় সেই ব্যবস্থা করে রেখেছে আমাদের সরকার। ফলে দুঃচিন্তার কোন কারণ নেই।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শান্তি রঞ্জন দাস, কবিরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগনেতাকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ল/আ,মোঃ ইব্রাহিম রহমান,মাদারীপুর।

Print Friendly, PDF & Email