মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ঘরে থাকুন-নিরাপথে থাকুন, কেউ না খেয়ে থাকবেনা-সাবেক বিমানমন্ত্রী

অনলাইন সম্পাদনা / ৪২৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর-৩ আসেনর এমপি এবং সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী আলহাজ¦ একেএম শাহজাহান কামাল বলেছেন, নভেল করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন, আতঙ্কিত না হয়ে সতর্ক হউন। এর প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবে না। করোনা পরিস্থিতি মোকাবেলায় ইতোমধ্যে লক্ষ্মীপুর সদর আসনের ১শ ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ীতে পৌছে দেওয়া হয়েছে। আরও ৩শ ৫০ প্যাকেট খাবার সামগ্রী প্রস্তুত রাখা হয়েছে।
২৯ মার্চ রবিবার বিকেলে এমপি’র এপিএস মোঃ বায়েজীদ ভূঁইয়ার পাঠানো এক প্রেস বিবৃতিতে এসব কথা জানানো হয়।
করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই উল্লেখ করে এমপি শাহজাহান কামালের বরাত দিয়ে বিবৃতিতে জানানো হয়, মানুষ যাতে না খেয়ে থাকে সে জন্য এমপির ব্যক্তিগত তহবিল হতে এবং সরকারের পক্ষ হতে নিম্ন আয়ের মানুষ, শ্রমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। এজন্য এপিএস বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে একটি টিম কাজ করছে। করোনা পরিস্থিতি নিয়ে, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। সার্বক্ষণিক জনগণের খোঁজ খবর নেওয়া হচ্ছে। জনগণের প্রতি আহবান, আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন আমি আছি আপনাদের পাশে এবং যে কোন দূর্যোগে। প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন।
উল্লেখ্য: গত কয়েকদিনে লক্ষ্মীপুর-৩ আসনের এমপির পক্ষে স্বাস্থ্যকর্মী, ফায়ার সার্ভিস, পুলিশ ও সাংবাদিকদের মাঝে ১শ ৫০ পিস সুরক্ষা পোশাক বিতরণ করা হয়েছে। সাধারণ জনগণের মাঝে ৬ হাজার মাস্ক, ১৫শ হ্যান্ড গ্লাফস, ৭শ সাবান ও ১ হাজার স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

ল/আলো-বার্তা বিভাগ

Print Friendly, PDF & Email