মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

চন্দ্রগঞ্জে প্রতিপক্ষের ঘরবাড়িতে হামলা

উপজেলা সংবাদদাতা / ২০৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলার সদর চন্দ্রগঞ্জ থানার ইন্দ্রপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মোঃ সবুজ নামের এক ব্যক্তির বসতঘরের হামলা চালায় প্রতিপক্ষরা।
জানা যায়, মৃত আব্দুল কাদের এর ছেলে মোঃ সবুজ (৩৪) বসতঘরে গত ১১ মার্চ বুধবার সকালে সালেউদ্দিন, সাইফুল ইসলাম, আব্দুর রহমান, আব্দুল মুনাফ মুন্না, আলী আহাম্মদসহ অজ্ঞাত বেশ কয়েকজন লাঠিয়াল বাহিনী নিয়ে সবুজ মিয়ার ঘরে হামলা চালায়। এতে করে সবুজ মিয়ার ঘরে থাকা আলমারি, শোকেস ২৪ ইঞ্চি রঙিন টেলিভিশন, ওয়ারড্রব, খাট বাহিরে থাকা সিমেন্টের আটটি পিলার,  সহ প্রায় লক্ষ টাকার মালামাল ভাঙচুর করে।
এ ঘটনায়  মোঃ সবুজ পিতা মৃত আব্দুল কাদের বাদী হয়ে ছালে উদ্দিন, সাইফুল ইসলাম, আব্দুল মনাফ মুন্না, আলী আহমদকে বিবাদী করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে।
অভিযোগ সুত্রে জানা গেছে, বিবাদীগণের সাথে দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সবুজ মিয়ার ঘরের সামনে দিয়া সালেউদ্দিনের পরিবার আসা যাওয়া করত। তাই সালেউদ্দিনকে এভাবে হাঁটাচলা জন্য নিষেধ করে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম সমঝোতা করে দেয়। তখন সবুজকে তার ঘর সরিয়ে পিছন দিয়ে রাস্তা বের করার কথা বললে সবুজ কয়েকদিন সময় নে। কিন্তু সালে উদ্দিন সবুজকে দ্রুত ঘর সরানোর জন্য বললে সবুজ জানায় সে মেম্বার থেকে সময় নিয়েছে। কয়েকদিন পরে সরারে। এই কথার পর সালেউদ্দিন লোকজন নিয়ে সবুজের ঘর ভাংচুর করে।
মিজানুর রহমান, চন্দ্রগঞ্জ