শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

চীনে ছুরি হামলায় ৫ জন নিহত, আহত ১৫

আন্তর্জাতিক ডেক্স / ৬১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

চীনের পূর্বাঞ্চলীয় আনহুই প্রদেশে এক ব্যক্তি ছুরি হামলা চালিয়ে পাঁচজনকে হত্যা ও ১৫ জনকে আহত করেছে। চীনের রাষ্ট্রীয় মিডিয়া এ কথা জানায়।

রাষ্ট্রীয় টেলিভিশন সিসিটিভি বলেছে, সাংহাই থেকে ৪৩০ কিলোমিটার (২৭০ মাইল) পশ্চিমে আনহুই প্রদেশের আনকিংয়ের রাস্তায় শনিবার বিকেলে এই ছুরি হামলা চালানো হয়।

উইবো সামাজিক নেটওয়ার্কে এক পোস্টে আনকিং পাবলিক সিকিউরিটি ব্যুরো বলেছে, সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে এবং এই হামলার ঘটনার তদন্ত চলছে।

চীনে প্রায়ই ছুরি হামলার ঘটনা ঘটে থাকে, দেশটিতে আগ্নেয়াস্ত্র ব্যবহারে কড়াকড়ি ব্যবস্থা রয়েছে।

গত এপ্রিলে মাসে দক্ষিণ চীনের একটি নার্সারি স্কুলে ছুরিকাঘাতে দুই শিশুকে হত্যা করা হয়। এ ঘটনায় আরো ১৬ জন আহত হয়েছেন।