মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ডাক্তার জাকিরের মালিকানাধীন হাসপাতাল এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ |২১ শে ফেব্রুয়ারি ও মুজিব শতবর্ষ উপলক্ষে ফ্রি চিকিৎসা!

অনলাইন সম্পাদনা / ১৫৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

ডেক্স নিউজ ॥ লক্ষ্মীপুরে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ও মুজিব শতবর্ষ সম্মরণে হাজার হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করে ডাক্তার জাকিরের মালিকানাধীন হাসপাতাল এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করে মানুষকে সেবা দিয়েছে। এ শহরের অন্যান্য প্রতিষ্ঠানগুলো এধরনের সেবামূলক কর্মকান্ড করে মানুষের সেবা করবে এ প্রত্যাশাই করছে সর্বস্তরের জনগণ।

গত শুক্রবার দিনব্যাপী শহরের মিয়া রাস্তা মাথায় এলাকায় আশুরা জেনারেল হাসপাতাল এন্ড মেডিকেল সার্ভিসেসের উদ্যোগে এ সেবা প্রধান করা হয়। চিকিৎসা সেবা উদ্বোধন করেন বিএমএ ও স্বাচীপ জেলা সভাপতি ডাঃ মোঃ জাকির হোসেন ও স্বাচীপ সাধারণ সম্পাদক ডাঃ রত্নদীপ পাল।

এসময় মেডিসিন, গাইনী, সার্জারী, শিশু ও চর্মরোগ বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসা দেন। একই সাথে সকল রোগীর রোগ নির্ণয়ের সেবাও প্রদান করেন প্রতিষ্ঠনটি।

জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ডাঃ জাকির হোসেন বলেন, মহান মাতৃভাষা দিবস উপলক্ষে স্থানীয় অসহায়, দুঃস্থ ও গরীব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছি এবং রোগ নির্ণয়ের পাশাপাশি বিনামূল্যে তাদের মাঝে ঔষধ বিতরণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন দিবসেও এসব অসহায় হতদরিদ্র মানুষের পাশে আশুরা জেনারেল হাসপাতাল সবসময় থাকবে। বছরের অন্যান্য সময় জেনারেল হাসপাতালে স্বল্প খরচে সকল ধরণের উন্নত চিকিৎসা সেবা দেয়া হয়।

স্বাচিপের জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ রত্নদীপ পাল বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করতে চিকিৎসা প্রার্থী ও জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email