শনিবার, ২১ মে ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি বসুরহাট মেয়র আবদুল কাদের মির্জা

উপজেলা সংবাদদাতা / ৯৪৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

নিজের গাড়িতে ত্রাণ নিয়ে অসহায়দের বাড়ি বাড়ি নোয়াখালী বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা।  বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ঠেকাতে অঘোষিত লকডাউনে থাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের জনগনের জন্য ওয়ার্ড ভিত্তিক বরাদ্দ দেয়া হয়েছে। সরকারী-বেসরকারী এসব ত্রাণের বাইরে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ব্যক্তি উদ্যোগেও ব্যাপক খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
তারপরও বসুরহাট পৌরসভা তথা কোম্পানীগঞ্জের আপামর জনতার আপনজন মেয়র আবদুল কাদের মির্জা নিজের গাড়িতে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন। যেখানে খবর পাচ্ছেন সেখানেই খাদ্য সহায়তা নিয়ে নিজেই হাজির হচ্ছেন।
মেয়র আবদুল কাদের মির্জা বলেন, গরীব অসহায় পরিবারগুলো ইতোমধ্যে ত্রাণ পেলেও কিছু মধ্যবিত্ত পরিবার সংকোচ করে আসতে বা চাইতে পারছে না। আমি খবর নিয়ে তাদের জন্য গাড়িতে রেখে ত্রাণের ব্যবস্থা করছি। তিনি বলেন, ‘এ সংকটের সময় লজ্জার কিছু নাই কারো কিছু প্রয়োজন হলে গোপনে আমাকে জানান। আমি নিজেই সেই পরিবারের দায়িত্ব নেব’। মেয়র আবদুল কাদের মির্জা আরও বলেন, কোম্পানীগঞ্জের কোন পরিবার যাতে খাদ্য সংকটে না থাকে সে দিকে খেয়াল রাখাতে জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ ও সমাজপতিদের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, আপনারা না পারলে আমাকে জানান। আমি গিয়ে সেই ব্যবস্থা করবো ‘ইনশাআল্লাহ’।
Print Friendly, PDF & Email