মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ত্রান পৌঁছিয়ে দিচ্ছেন সাবেক মন্ত্রী পুত্র আসিব খান

জেলা সংবাদদাতা / ৬৪৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

মাদারীপুর সদর উপজেলা ও কালিকাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নভেল করোনা ভাইরাস (covid 19) এর কারণে কর্মহীন, পথশিশু ও সাধারণ মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম শুরু করেন এমপি পুত্র আসিব খান। মঙ্গলবার বিকেলে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী  মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপির নির্দেশে তার জৈষ্ঠ্য পুত্র আসিবুর রহমান খান, মাদারীপুর সদর উপজেলাসহ কালিকাপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে চাল, ডাল, তৈল, আলু, লবন, সাবান হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এসব খাদ্যসামগ্রী ও ভাইরাস সংক্রমণের সামাজিক উপকরন নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন তিনি নিজেই। মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নে অসহায় হতদরিদ্র ১০০০ এক হাজার’ পরিবারের মাঝে এ ত্রাণ ও উপকরন সামগ্রী বিতরণ করেন।

এসময় এমপি পুত্র আসিব খান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে দরিদ্র সাধারণ মানুষের পাশে দাড়ানো আমার কর্তব্য, আমরা জনগণের জন্য রাজনীতি করি,তাদের সুখে দুঃখে সব সময় তাদের পাশে থেকেই রাজনীতি করেছি, তাদের পাশে ছিলাম, আছি, আর ভবিষ্যতেও তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস নিরসনে জনসাধারণ কে যে দিক নির্দেশনা দিয়েছে তা আমাদের সকলের পালন করা উচিত। তবেই আমরা এই মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে পারি। আপনারা আপনাদের ঘরে থাকুন সচেতন হউন। খাবারের জন্য দুশ্চিন্তার কোনো কারণ নেই। দেশে পর্যাপ্ত পরিমাণে খাবার মজুদ আছে। আমরাই আপনাদের খাবার প্রত্যেকের বাড়িতে গিয়ে দিয়ে আসব। এসময় উপস্থিত ছিলেন,মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক,তানভীর মাহমুদ আবির,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি,কাজী রুবেল,সাধারণ সম্পাদক,রিপন হাওলাদার ও রেদোয়ান খান সহ জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মী গন উপস্থিত ছিলেন।

ল/আলো-মোঃ ইব্রাহীম রহমান, মাদারীপুর।
Print Friendly, PDF & Email