শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

দশমিনায় ১৪টি অস্থায়ী আইসোলেশন প্রস্তুত

উপজেলা সংবাদদাতা / ৭৫৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

দশমিনা উপজেলায় করোনা ভাইরাসের চিকিৎসার জন্য দশমিনা উপজেলায় ৭টি ইউনিয়নে ২টি করে মোট ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানকে অস্থায়ী আইসোলেশন হিসেবে প্রস্তুত করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন, উপজেলার দশমিনা ইউনিয়নে(কাউনিয়া সঃ প্রাঃ বিঃ,আরোজবেগী মাঃ বিঃ) বহরমপুর ইউনিয়নে(বহরমপুর সঃ প্রাঃ বিঃ, নেহালগঞ্জ সাইক্লোন সেন্টার) আলীপুর ইউনিয়নে (আলীপুর সঃ প্রাঃ বিঃ,আলপিুর অইউনিয়ন মাঃ বিঃ)বাঁশবাড়ীয়া ইউনিয়নে(বাঁশবাড়ীয়া মডেল সঃ প্রাঃ বিঃ, গছানী মাঃ বিঃ) রনগোপালদী ইউনিয়নে (রনগোপালদী মাঃ বিঃ,পাতারচর সঃ প্রাঃ বিঃ)বেতাগী সানকিপুর ইউনিয়নে(চিঙ্গুরিয়া বেতাগী সঃ প্রাঃ বিঃ,সানকিপুর সঃ প্রাঃ বিদ্যালয়কে প্রাতিষ্ঠানিক আইসোলেশন ঘোষনা করা হয়েছে। এ ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের দায়িত্বে দশমিনা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/জনপ্রতিনিধিদের ট্যাগঅফিসার হিসাবে নির্দিস্ট করে দেয়া হয়েছে।

দশমিনা উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান জনান, উপজেলা থেকে এ পর্যন্ত ১৬ জনের নমুনা সংগ্রহ করে পটুয়াখালী জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে তারমধ্যে ১৪জনের রিপোর্ট নেগেটিভ ০২জনের রিপোর্ট অপেক্ষা মান আছে। দশমিনা উপজেলায় করোনা রোগী সনাক্ত হলে চিকিৎসা দেয়ার জন্য এ সকল শিক্ষাপ্রতিষ্ঠান আইসোলেশন কেন্দ্র হিসাবে প্রস্তুত করা হয়েছে।

মোঃ মাহমুদুল হক সজীব, দশমিনা, পটুয়াখালী

Print Friendly, PDF & Email