মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

নারায়নগঞ্জে অবৈধ মাটি কাটা বন্ধ করলেন ইউএনও

উপজেলা সংবাদদাতা / ৫০৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

প্রতীকি ছবি;

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবধৈভাবে ফসলি মাটি কাটা বন্ধ করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সাইদুল ইসলাম । গত সোমবার(৩০র্মাচ)উপজলোর নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর গ্রামের এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে এ মাটিকাটা বন্ধ করা হয়।

এলাকাবাসী জানায়, নোয়াগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড  মেম্বার আনোয়ার হোসেন ফসলী জমি ও সরকারী সম্পত্তির অবৈধ মাটি স্থানীয় ইট ভাটায় বিক্রি করে আসছিল। গ্রামের শত শত লোক এ কাজে বাধা দিলেও তিনি বন্ধ করেননি। পরে এলাকাবাসী ইউএনও কে খবর দিলে ইউএনও ব্যবস্থা গ্রহণ করেন। তবে এ মাটি কাটা বন্ধ হওয়ায় এলাকায় স্বস্তির বাতাস বইছে।

 

ল/আ, সোনারগাও, নারায়নগঞ্জ

Print Friendly, PDF & Email