শনিবার, ২১ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

পুরোহিতের প্রাণ নাশের হুমকির প্রতিবাদে দশমিনায় সংবাদ সম্মেলন

উপজেলা সংবাদদাতা / ৬৯০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

পটুয়াখালীর দশমিনায় প্রতিমা ভাংচুর ঘটনার জের ধরে পুরোহিত পরিবারকে হত্যার হুমকি ঘটনায় সংবাদ সম্মেলন করেন পুরোহিত প্রিয়লাল চক্রবর্তী।
শুক্রবার সকালে উপজেলার জাফরাবাদ গ্রামের নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রিয়লাল চক্রবর্তী বলেন, চলতি মাসের ৮এপ্রিল দিবাগত রাতে তার বসত ঘরে সিঁধ কেঁটে মূল্যবান দলিল,নগদটাকা চুরি করে ও বাড়ীর সামনের সত্য নারায়ন ও কালী মন্দিরে প্রতিমা ভাংচুর করে সন্ত্রাসীরা। এছাড়াও বাড়ীর সামনে গোড়াচাঁদ গাইন বাড়ির কালী মন্দিরে ঢুকে কালি প্রতিমা ভাংচুর করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে দশমিনা থানায় (নং-০৫, তারিখ- ১০/০৪/২০২০) মামলা দায়ের করেন।
মামলার পরে বুধবার থেকে বিভিন্ন মাধমে মামলা তুলে নিতে হুমকি আসতে থাকে ও বৃহস্পতিবার স্থানীয় আজিজুর রহমান মাষ্টার মামলা তুলে না নিলে প্রিয়লাল চক্রবর্তীকে হত্যার হুমকি দেয় বলে বলেন তিনি। তাই সংবাদ সম্মেলনে পুরোহিত পরিবার নিরাপত্তার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্রাক্ষ্মণ সংসদের কেন্দ্রিয় নবম পন্ডিত ও ওই মন্দিরের বার্ষিক পুরোহিত সুবোধ রতন চক্রবর্তী, গলাচিপা উপজেলা ব্রাক্ষ্মণ সংসদের সহসভাপতি জাদব রঞ্জন চক্রবর্তী, দশমিনা উপজেলা ব্রাক্ষ্মণ সংসদের সভাপতি শান্তি রঞ্জন চক্রবর্তী, সাধারণ সম্পাদক রঙ্গলাল চক্রবর্তী প্রমূখ।

মোঃ মাহমুদুল হক সজীব, দশমিনা

Print Friendly, PDF & Email