মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রাণ থেকে কেউ বঞ্চিত হবেনা-শাজাহান খান এমপি

জেলা সংবাদদাতা / ২৩১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে একজন মানুষও বঞ্চিত হবেনা। সবাই খাদ্য পাবে বলে মন্তব্য করেন সাবেক নৌপরিবহণ মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি । তিনি আরো বলেন, সন্ধ্যা ৬ টার পরে ঔষধের দোকান ছাড়া আর কোন দোকান খোলা থাকবে না’ যদি কাউকে অহেতুক বাহিরে ঘোরাঘুরি বা দোকান খোলা থাকে তাহলে তাদের শাস্তি ও জরিমানা করা হবে। বৃহস্পতিবার মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের হাউসদী বাজারে কর্মহীন ১০০০ হাজার পরিবারের মাঝে জেলা পরিষদের সদস্য মোঃ ফারুক খানের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

এছাড়াও একই দিন মাদারীপুর শহরের পুরান বাজার এলাকায় চেম্বার অব কমার্স এর সভাপতি হাফিজুর রহমান যাচ্চু খানের ব্যক্তিগত উদ্যোগে বর্তমান সময় কর্মহীন কুলি শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শাজাহান খান এমপি বলেন, দেশে খাদ্য সংকট নেই, সরকার যথেষ্ঠ খাদ্য মজুদ রেখেছেন। আর গরীবের ত্রাণ নিয়ে খেলা করা যাবে না, তাহলে কঠিন শাস্তি পেতে হবে। করোনার ভাইরাসের কারনে সরকার ঘোষিত বন্ধ থাকা মাদারীপুর শহরের হায়দার কাজী জুট মিলের ৫০০ শ্রমিকের মাঝে দুপুরে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় শাজাহান খান বলেন, এভাবে প্রতিটি মিল কল কারখানার মালিকরা যদি শ্রমিকদের পাশে দাড়াতো তাহলে এ দূর্যোগের সময় কর্মহীন মানুষের কষ্ট লাঘব হত। তাছাড়া প্রধান মন্ত্রীর নির্দেশ কোন কর্মহীন মানুষ যেন সরকারি অনুদান থেকে বঞ্চিত না হয় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি এবং সরকারি নির্দেশ মেনে চলে নিজে সুস্থ্য থাকুন, আপনি আপনার পরিবার ও আমার দেশের মানুষকে সুস্থ্য রাখুন। ত্রাণ বিতরণকালে বিভিন্ন স্থানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান কালু খান, দুধখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আউয়ুব খান, আলহাজ্ব কাজী হায়দার হোসেন,ও জেলা ছাত্রলীগের সকল সকল ইউনিটের নেতাকর্মীউপস্থিতছিলেন।

 

-ল,আ/ইব্রাহীম হোসেন

Print Friendly, PDF & Email