মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

প্রেমিকের কোপে মৃত্যুশায়ী নারী এস আই

অনলাইন সম্পাদনা / ১৭১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

মাদারীপুর সদর মডেল থানার প্রশিক্ষণকালীন উপ-পরিদর্শক (পিএসআই) অনিমা বাড়ৈকে হত্যার উদেশ্য কুপিয়ে মারাত্মক জখম করেছে রনবীর নামের কথিত প্রেমিক । রোববার রাত সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা শহরের পৌর এলাকার লেকপার্কের পাশে এ ঘটনা ঘটে।(পিএসআই)অনিম বাড়ৈর  বাড়ি গোপালগঞ্জ এর কোটালিপাড়ায় ও ঘাতক রনবীরের বাড়ি বগুড়া জেলায়, সে ঢাকা থাকে বলে জানায় পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর মডেল থানায় ডিউটি শেষে সন্ধ্যার পর বের হয় অনিমা বাড়ৈ। পরে রিক্সায় করে তার কথিত প্রেমিক রনবীরের সাথে শহরের বিভিন্ন এলাকায় একত্রে ঘুরে বেড়ায়। রাত সাড়ে ১০টার দিকে লেকপার্ক এর পূর্ব পাশেে আসলে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রনবীর।তৎক্ষণাৎ অনিমার ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় কথিত ওই প্রেমিক ঘাতক রনবির। পরে গুরুতর আহত অবস্থায় অনিমাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তৃব্যরত চিকিৎসক।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা জানান, ঘটনাটি পূর্ব পরিকল্পিত বলে ধারণা করা হচ্ছে। আহত অনিমা বাড়ৈর সঙ্গে রনবীর নামে একটি ছেলের প্রেমঘটিত বিরোধের জেরে ঘটনা হতে পারে। ঘটনাস্থল থেকে ছুরি ও স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অনিমা সুস্থ হলে আসল ঘটনা জানা যাবে। এদিকে ঘাতক রনবীরকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।
ল/আ, মোঃ ইব্রাহিম রহমান, মাদারীপুর।
Print Friendly, PDF & Email