শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ফের বাবা হচ্ছেন সাকিব

ডেক্স নিউজ / ৯২৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

গুঞ্জন শোনা গিয়েছিল আগেই। বলাবলি হচ্ছিল, দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তবে এই খবরের কোন আনুষ্ঠানিক নিশ্চয়তা ছিল না। চারদিকে যখন করোনাভাইরাস আতঙ্ক, তখন ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের মুহূর্তই এনে দিলেন সাকিব। জানিয়েছেন বাবা হওয়ার সুখবর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিশ্চিত করেছেন, ছোট ভাই অথবা বোন পেতে যাচ্ছেন সাকিব কন্যা আলায়না হাসান অব্রি।

নিজের অফিসিয়াল পেজে অব্রির একটি ছবির মাধ্যমে এ খবর দিয়েছেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বড় বোনের দায়িত্ব।’ এই পোস্টের মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসিয়ে দিচ্ছেন তার ভক্ত-সমর্থকরা। কারও জন্য অপেক্ষার তর সইছে না সাকিবের দ্বিতীয় সন্তানকে দেখার জন্য। ঠিক কবে পৃথিবীয় বুকে আসবে সাকিবের দ্বিতীয় সন্তান- এ বিষয়ে কিছু জানাননি বিশ্বসেরা এ অলরাউন্ডার। তবে খোঁজ নিয়ে জানা গেছে, চলতি মাসের শেষ সপ্তাহেই দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন সাকিব। উল্লেখ্য, গত ৮ মার্চ গালফ ওয়েলের শুভেচ্ছাদূত হিসেবে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে বসে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মধ্যকার জমজমাট ম্যাচ দেখেছিলেন সাকিব। এরপর ফেরেন দেশে, বেশ কিছুদিন কাটান নিজের জন্মস্থান মাগুরায়।

পরে গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। যেখানে রয়েছে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলায়না হাসান অব্রি। কিন্তু যুক্তরাষ্ট্র গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাকিব, থাকতে হয়েছে আইসোলেশনে।

বিশ্ব স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মোতাবেক শিশির-আলায়নাদের থেকে কাছের দুরত্বেই একটি হোটেলে নিজেকে ১৪ দিনের সেলফ আইসোলেশনে রেখেছিলেন সাকিব। যা শেষ হয়েছে ৩ এপ্রিল। এর মধ্যে তিনি কোন ধরনের অসুস্থতা অনুভব করেননি। ফলে কোন ঝামেলা ছাড়াই ফিরতে পেরেছেন স্ত্রী-সন্তানের কাছে।