শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
বিনামূল্যে আরজু মনি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন এশিয়ার বৃহৎ মৎস প্রজনন কেন্দ্র পরিদর্শন করলেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন রায়পুরে ১৩৯ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য বিতরণ অব্যাহত আছে -এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুরের ১০ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি লক্ষ্মীপুরে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন এডভোকেট নয়ন এমপি রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর এর ইয়ার এন্ডিং মিটিং অনুষ্ঠিত এমপি হিসেবে শপথ নিয়েছেন লক্ষ্মীপুরের এডভোকেট নয়ন লক্ষ্মীপুর-২ আসনে বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট নয়ন বিজয়ী রায়পুরে যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

বরগুনায় মারা যাওয়া উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

স্টাফ রিপোর্টার / ৫৬০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং আমতলী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার জিএম দেলোয়ারের (৭২)।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বিষয়টি নিশ্চিত করেন ।  বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা ১১টার দিকে আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের নিজ বাড়িতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন জিএম দেলোয়ার। মৃত্যুর সঙ্গে সঙ্গে তার বাড়ি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন।

গত বুধবার করোনাভাইরাসের উপসর্গ নিয়ে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য যান জিএম দেলোয়ার। এসময় সেখানে কর্মরত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান। কিন্তু রিপোর্ট আসার আগেই এক দিনের মাথায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুর একদিন পর শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে প্রাপ্ত রিপোর্টে  তিনি করোনা আক্রান্ত উল্লেখ করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৮-১০ দিন ধরে তিনি জ্বর নিয়ে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। এরপর চিকিৎসকের দ্বারস্থ হলেও বাড়িতেই ছিলেন তিনি।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান জানান, অসুস্থ থাকা অবস্থায় বুধবার জিএম দেলোয়ার পটুয়াখালী হাসপাতালে ডাক্তার দেখিয়েছিলেন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে ঢাকার মহাখালীর আইইডিসিআরে পাঠানো হয়। আজ সেই রিপোর্ট পটুয়াখালীতে এসেছে এবং সে রিপোর্টে তিনি করোনা পজেটিভ ছিলেন বলে উল্লেখ করা হয়েছে।

বরগুনার জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ বলেন, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়ার খবর পেয়েই জিএম দেলোয়ারের বাড়ি আমরা লকডাউন করে দিয়েছি। এছাড়াও তার জানাজা এবং দাফন স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী করা হয়েছে।

Print Friendly, PDF & Email