শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

বরুড়ায় ভাংচুর ও প্রবাসী স্ত্রীকে হত্যার হুমকির অভিযোগ

জেলা প্রতিনিধি / ৪১৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

করোনা ভাইরাস সংক্রমণে বিশ্ব পরিস্থিতি যখন থমথমে,তারপরও থেকে নেই সমাজের অস্থিরতামূলক কার্যকালাপ। এরই ধারাবাহিকতায় বরুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে থেমে নেই মারামারি, ভাংচুর সহ বিভিন্ন অসামাজিক কার্যক্রম।
সরজমিনে গিয়ে জানা যায়,কুমিল্লার বরুড়া উপজেলার ১নং আগানগর ইউনিয়নের শরাফতি দাউম্মার পাড়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে গত ১৪ই এপ্রিল মঙ্গলবার রাতে প্রবাসী আলী হোসেনের বসতবাড়ির সীমানার বেড়ায় বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভাংচুর ও স্ত্রী নাছিমা আক্তারকে প্রাণনাশের হুমকির ঘটনা ঘটে।
আরো জানা যায়,প্রবাসী আলী হোসেন ও তার ছেলে দীর্ঘদিন যাবত প্রবাসে থাকেন। এবং মেয়েদেরও অন্যত্র বিয়ে দিয়ে দেন। বাড়িতে তার স্ত্রী একাই থাকেন এরই প্রেক্ষিতে প্রতিবেশীরা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে চুরি,ভাংচুর সহ বিভিন্ন ভাবে ক্ষতি করার চেষ্টা করে।এতে সমাজের কাছে বিচার চেয়েও কোন সমাধান পায় নি তার পরিবার।
এ বিষয়ে নাছিমা আক্তার বলেন,আহম আলী,আঃ আলী,সুলতান, রফিক,জহির সহ আশেপাশের লোকজন আমার এবং আমার পরিবারের প্রতি হিংসাত্মক ভাবে তারা এই ভাংচুর ও চুরি করে অনেক বছর যাবত। গত ১৪ ই এপ্রিল আমি দিনে বেড়া দেয়ার পর রাতেই তারা অস্ত্র দিয়ে আমার বেড়া ভেঙ্গে দেয়,হত্যার হুমকি দেয় ও পুকুরে পানি ছেড়ে দেয় যেন আমি মাটি না কাটতে পারি।পরে আমি সামাজিক ভাবে সমাধানের চেষ্টা করি। এতে সমাজের সর্দাররা কোন সাড়া না দেয়ায় আমি প্রশাসনের আশ্রয় নেই।আমি এর বিচার চাই।
এ বিষয়ে গত ১৯ই এপ্রিল প্রবাসী আলী হোসেনের স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে প্রতিবেশী আহম আলী ও আঃ আলী গংদের বিরুদ্ধে বরুড়া থানায়  অভিযোগ করে।

ফয়সাল রহমান ভুঁইয়া
Print Friendly, PDF & Email