শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

বিশ্ববিদ্যালয়ে পড়ানোর খবর নিয়ে যা বললেন ডিপজল

ডেক্স নিউজ / ২৩০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন
-ফাইল ছবি

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল দেশের শীর্ষ একটি বিশ্ববিদ্যালয়ে পড়াবেন। সম্প্রতি এমনই একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই সূত্রে কোনো কোনো অনলাইন সংবাদমাধ্যম ওই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট যাচাই না করেই খবর প্রকাশ করেছে। যা নেটিজেনরা শেয়ারও করছেন।

তবে বিষয়টি পুরোপুরি ভুয়া বলে গণমাধ্যমকে জানিয়েছেন ডিপজল। তিনি বলেন, ‘এত কিছু হয়েছে, আর আমিই কিছু জানলাম না। আমি ভার্সিটিতে পড়ামু আর আমি জানুম না, এইডা কেমন কথা? এইগুলান ভুয়া, আমার লগে কোনো বিশ্ববিদ্যালয়ের কেউ যোগাযোগ করে নাই। ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না। এইসব মনে হয় পোলাপানের কাম।’

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে চলচ্চিত্র সংশ্লিষ্ট গ্রুপগুলোতে প্রথম ডিপজলের শিক্ষকতা বিষয়ের স্ক্রিনশটটি ছড়িয়ে পড়ে। স্ক্রিনশটে দেখা যায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষকতা করছেন মনোয়ার হোসেন ডিপজল। শুধু তাই নয় মনোয়ার হোসেন ডিপজলের একটি বিশ্ববিদ্যালয়ের ই-মেইল অ্যাকাউন্টও যুক্ত করা হয়েছে। যাকে কেন্দ্র করে এতোকিছু অথচ তিনিই জানেন না কিছু।
এদিকে, ভাইরাল হওয়া ওই স্ক্রিনশটে ‘সিনেমা ম্যানেজমেন্ট’ এর ওপর সপ্তাহে দুইদিন ক্লাস নেবেন মনোয়ার হোসেন ডিপজল এমন তথ্য দেয়া থাকলেও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট খুঁজে এরকম কোনো তথ্য পাওয়া যায়নি। বলা হয়েছে, সপ্তাহের প্রতি রবিবার এবং বুধবার সকাল ১১টা থেকে ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নেবেন ডিপজল- স্ক্রিনশটে এমন তথ্য জুড়ে দেয়া হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়টির আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সের অধীনে ‘মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন্স’ বিভাগ চালু রয়েছে। যেখানে আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট কোর্স চালু রয়েছে। মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন্স-এর অধীনে ‘সাউথ এশিয়ান সিনেমা’ নামে একটি কোর্স থ্যাকলেও ‘সিনেমা ম্যানেজমেন্ট’ নামে কোনো কোর্স পাওয়া যায়নি।