রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

বেনাপোলে ছাত্রলীগ নেতা শুভ’র ‘ফ্রি সবজি দোকান‘

উপজেলা প্রতিনিধি / ৪৯৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ নেতৃত্বে এক ঝাক ছাত্রলীগের নেতাকর্মীরা।
শুক্রবার সকালে বেনাপোল বাজারের দূর্গাপুর মোড়ের সামনে ভ্যানের উপরে স্থাপন করা হয়েছে এই “ফ্রি দোকান”। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন এসব সবজি।
‘ফ্রি সবজি দোকান”‘ নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে আলু,পেয়াজ,কাঁচা ঝাল,উচ্ছে, টমেটো, লাউ, লাল শাক। অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।
এ মহৎ উদ্যোগের সাথে জড়িত মানবিক ছাত্রনেতা শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ বলেন, ১০ এপ্রিল রোজ শুক্রবার থেকে এ কার্যক্রম শুরু করেছি আমরা। মানবতার ফেরিওয়ালা শার্শা গনমানুষের নেতা শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের নির্দেশে আমরা আগামীকাল থেকে ভ্যান গাড়িতে করে সবজি নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা পর্যায়ক্রমে একটি করে ইউনিয়নে যাবো।
তিনি বলেন, সরকার করোনা মোকাবিলায় মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশনা দিয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন। তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম শার্শা উপজেলার সকল ইউনিয়নে চলবে।
উপজেলা প্রতিনিধি, শার্শা, যশোর
Print Friendly, PDF & Email