মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

বেনাপোলে সি এন্ড এফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশন কর্তৃক সকল সদস্যকে আর্থিক সহায়তা

উপজেলা প্রতিনিধি / ৪২৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

মহামারী  করানো ভাইরাসের কারণে দেশের অনেক জেলা লকডাউন দেওয়া শুরু হয়েছে।  লকডাউন এর কারণে মানুষকে বাড়িতে থাকতে হচ্ছে। এ কারণে  মানুষ জন সব অসহায় হয়ে পড়েছে।  বিশেষ করে বেনাপোল স্থলবন্দরে  কাজ করে অনেক মানুষ যারা দিন আনে দিন খায় । বেনাপোল কাস্টমকে সহযোগিতা করার জন্য নিয়োজিত আছে সিএন্ডএফ এর কয়েক হাজার কর্মচারী।
এই মহাদুর্যোগের সময় তাদের পাশে কেউ নাই তাই তাদেরকে একটু সহযোগিতা করার জন্য সি এন্ড এফ স্টাফ অ্যাসোসিয়েশন কর্তৃক প্রত্যেক সদস্যকে ৫০০ টাকা করে দেয়া হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন সি এন্ড এফ   স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি  মোহাম্মদ মুজিবর রহমান  ও সেক্রেটারি মোহাম্মদ সাজেদুর রহমান ।  আরো উপস্থিত ছিলেন উক্ত অ্যাসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ।
এ সময় সভাপতি ও সেক্রেটারি সকলকে উদ্দেশ্য করে বলেন, এই মহা দুর্যোগের সময় সকলকে সহযোগিতা করা হচ্ছে কিন্তু আমাদের এই স্টাফ অ্যাসোসিয়েশনের কর্মচারীদেরকে কেউই সহযোগিতা করছে না তাই আমাদের নিজস্ব  স্টাফ অ্যাসোসিয়েশনের তহবিল থেকে ৫০০ টাকা করে দেয়া হচ্ছে । আর এ টাকা দেয়া হবে আমাদের ২৫০০ কর্মচারীকে।
Print Friendly, PDF & Email