মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

বেনাপোল বন্দরের ভাইরাস সংক্রমণ রোধে জীবাণুনাশক স্প্রে 

অনলাইন সম্পাদনা / ৫২৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

শার্শা উপজেলার নিবার্হী অফিসার পূলক মন্ডলের নির্দেশে পৌর নগরবাসীর স্বাস্থ সুরক্ষায় ও করোনা ভাইরাসের সংক্রমন রোধে ওয়াটার ক্যানন দিয়ে বেনাপোল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উদ্যোগে বেনাপোল পৌরসভা এলাকায় জীবানুণাশক ঔষধ ছিটানো হয়েছে। করোনা ভাইরাস থেকে স্থলবন্দর বেনাপোলকে স্বাস্থ্য সুরক্ষায় নগরীর বিভিন্ন স্থানে জীবাণুনাশক ঔষধ ছিটানো হচ্ছে।
শুক্রবার থেকে বেনাপোল স্থল বন্দররের নগরবাসীর করোনা ভাইরাসের সংক্রমন রোধে প্রতিদিন ১টি ওয়াটার ক্যানন দিয়ে চেকপোস্ট, বড়আঁচড়া মোড়, বেনাপোল রেলস্টেশন, বেনাপোল বাজার মেইনরোড সহ বিভিন্ন স্থানে প্রথম পালায় দুপুর ৩টা থেকে শুরু করে জীবাণুনাশক ঔষধ ছিটানোর কাজ। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন বেনাপোল এই জীবাণু নাশক পানি ছিটানোর সময় তাদের সার্বিক সহযোগিতা করেন বেনাপোল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক নাজিমুদ্দিন রাব্বি, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন রিমন।
এ বিষয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন বেনাপোলের ইনচার্জ তৌহিদুর রহমান তৌহিদ জানান, ফায়ার সার্ভিস একটি সেবামুলক প্রতিষ্ঠান। তারই আলোকে আজ শুক্রবার থেকে প্রতিদিন ওয়াটার ক্যানন দিয়ে বেনাপোল স্থলবন্দর এলাকায় জীবাণুনাশক ঔষধ ছিটানো হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।
Print Friendly, PDF & Email