শনিবার, ২৮ মে ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

বোরহানউদ্দিনে তাবলীগের ৭০ জনসহ ১৩৭ যাত্রীণ আটক

উপজেলা সংবাদদাতা / ৩৪৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে যাত্রী পরিবহণ করায় ভোলার বোরহানউদ্দিনে ১৩৭ যাত্রীবোঝাই দুটি বাস ও ২টি মাইক্রোবাস আটক করেছে নৌবাহিনী। শনিবার (৪ঠা এপ্রিল) বিকালে, ওই পরিবহণের ৪ ড্রাইভারকে আটক করে তারা। পরে রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজীর ওই চার ড্রাইভারের ৩০ হাজার টাকা অর্থদণ্ড করে।

ভোলা নৌ কন্টিনজেন্টের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার নুর মোহাম্মদ জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চরফ্যাশন থেকে রজনীগন্ধা পরিবহন-১ তাবলীগ জামাতের ৭০ জন যাত্রী নিয়ে ভোলা সদর হয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। অন্যদিকে রজনীগন্ধা-২ বাসটি ঢাকা থেকে ৪৫ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের দিকে যাচ্ছিলো। এছাড়া অন্য দুইটি মাইক্রোবাস ২২ জন যাত্রী নিয়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলো। এসময় ওই পরিবহণ চারটির ১৩৭ জন যাত্রীকে নামিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে করোন ভাইরাস বিস্তারে সম্পর্কে জানানো হয়। এছাড়া সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে এ ধরনের চলাচল দেশের জন্য ভয়ঙ্কর পরিস্থিতি ডেকে আনবে বলে তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এছাড়া চার পরিবহণের ড্রাইভারদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বশির গাজী জানান, আটক চার পরিবহণ চালককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এর মধ্যে বাসচালক জহিরকে ১০ হাজার ও শাহ আলমকে ১০ হাজার টাকা এবং মাইক্রোবাসের চালক আলমগীরকে ৫ হাজার ও আলী আকবরকে ৫ হাজার টাকার অর্থদণ্ড করা হয়।

Print Friendly, PDF & Email