শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ভারত থেকে ফেরত আসা আরো ৪৮ জন কোয়ারেন্টাইনে

উপজেলা প্রতিনিধি / ৪২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

ভারতে চিকিৎসা সহ নানা কাজে যাওয়া আটকে পড়া ১জন মৃত্যু ব্যাক্তি সহ আরো ৪৮ জন পাসপোর্ট যাত্রী বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে প্রবেশ করেছে। এনিয়ে গত দুদিনে ১০০ জন ভারত থেকে দেশে এসেছে। মৃত্যু ব্যাক্তিকে তার বাড়ি ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

১ জন মৃত্যু ব্যাক্তি বাদে দুদিনের ৯৯ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে প্রাথমিক ভাবে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে। মঙ্গলবার বেনাপোল ইমিগ্রেশন দিয়ে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ পাসপোর্টযাত্রী দেশে প্রবেশ করে। বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান কবির জানান, গত দুদিনে এ পথে মোট ১০০ জন নারী পুরুষ ও শিশু ভারত থেকে দেশে ফেরত এসেছে। এর মধ্যে অধিকাংশ চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল।

ফেরত আসা পাসপোর্টযাত্রীদের আনুষ্ঠানিকতা শেষে উপজেলা নির্বাহী অফিসার এর কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এদের মধ্যে একজন মৃত্যু ব্যাক্তির লাশ এসেছে। সে ভারতে চিকিৎাসধীন অবস্থায় মারা যায়। শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ভারত থেকে ফেরত আসা ৪৮ জন পাসপোর্টযাত্রীকে বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে রাখা হয়েছে। এ নিয়ে গত দুই দিনের ৯৯ জন পাসপোর্টযাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হলো।

উপজেলা প্রতিনিধি, শার্শা, যশোর

Print Friendly, PDF & Email