শনিবার, ২১ মে ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

ভেদরগঞ্জ পৌর মেয়রের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন

জেলা সংবাদদাতা / ৮৮৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

করোনা ভাইরাসের আক্রমণে সারা পৃথিবী যখন আতঙ্কিত। সেই ঘাতক ভাইরাসের করাল থাবা থেকে ছোট্টো স্বাধীন বাংলাদেশ ও বাদ যায়নি। ইতিমধ্যেই বাংলাদেশে মোট ৫৬ জন কোরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এনং ৬ জনের প্রানহানী ঘটেছে । নিরব ঘাতক নোভেল করোনা ভাইরাস যাতে বাংলাদেশে মহামারি আকার ধারণ করতে না পারে এবং জনগনকে এই ভাইরাস থেকে নিরাপদ থাকার জন্য জননেত্রী শেখ হাসিনা সারা দেশকে লকডাউন ঘোষনা করে। কিন্তু লকডাউন ঘোষনা করায় দেশের গরীব অসহায় নিম্নবিত্ত পরিবারগুলো পরেছে বিপদে।

তেমনি শরীয়তপুর ভেদরগঞ্জ পৌরসভার ভিতরে বসবাসরত অসহায় ও নিম্নবিত্ত পরিবারের লোকগুলো করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য ঘরবন্দী হয়ে আছে। পৌরমেয়র পৌরসভার পক্ষথেকে প্রায় ১২০০ শত অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। গত ৩১ মার্চ ২০২০ (মঙ্গলবার) ভেদরগঞ্জ পৌরমেয়র আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী ও তার সহযোদ্ধা সকল কমিশনারদের নিয়ে সারাদিন পরিশ্রম করে ভ্যানগাড়ি পরিবহন যোগে ঘরবন্দী অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে সামাজিক দূরুত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন। পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান বেপারী সাক্ষাৎকারে বলেন করোনা ভাইরাসের আতঙ্কে ঘরবন্দী অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি এবং সেই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করছি এবং তিনি আরো বলেন আল্লাহতাআলা যেন এই জাতিকে মহামারি করোনা ভাইরাস থেকে অতি অচিরেই হেফাযত করে ইনশাআল্লাহ। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

ল/আ, শফিকুল ইসলাম, শরীয়তপুর।

Print Friendly, PDF & Email