মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ভোলায় মাটি খুঁড়ে সরকারী চাল উদ্ধার!

জেলা সংবাদদাতা / ৫৪৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

ভোলার লালমোহনে বসত ঘরে মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ । রোববার সকালে বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরের খাটের নিচ থেকে এ চাল উদ্ধার করা হয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউপি সদস্য জুয়েলের বাড়িতে সরকারি খাদ্য বিভাগের সিল মারা ৭ বস্তা চাল উদ্ধার করেন। একই সাথে সরকারী খাদ্য অধিদপ্তরের নাম লেখা ৭টি খালি বস্তা ও ৭টি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড পাওয়া যায় ওই ঘর থেকে ।

এ সময় ইউপি সদস্য জুয়েলকে না পেয়ে তার বাবা আবদুর রাজ্জাক নান্নু হাওলাদারকে আটক করা হয়। এছাড়াও একই ওয়ার্ডের গ্রাম পুলিশ শাহে আলমের ঘর থেকে আরও ৬ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। এর আগে, গতকাল একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমর এর এলাকা থেকে বিভিন্ন বাড়ি থেকে আরাে ১৫ বস্তা চাল উদ্ধার করা হয় ।

ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান মােঃ ফরিদুল হক তালুকদার , তার ভাতিজা ওয়ার্ড মেম্বার ওমর সহ ৪জনকে আসামী করে মামলা হয় । ওমর মেম্বারকে পুলিশ গ্রেফতার করলে জেল হাজতে পাঠায় আদালত।

এবি হান্নান, ভোলা

Print Friendly, PDF & Email