মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

ভোলায় শিক্ষার্থীদের মাঝে সাবান, মাস্ক ও খাদ্যসামগ্রী দিল হেল্প এন্ড কেয়ার

জেলা সংবাদদাতা / ১৭৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন

ভোলা সদর উপজেলার মেঘনা নদীর তীরবর্তী তুলাতুলি বেড়িবাঁধ এলাকায় ভোলার সামাজিক সংগঠন ”হেল্প এন্ড কেয়ার” এর “আনন্দ পাঠশালা” সাপ্তাহিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে সাবান, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করেন সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার।

৩ এপ্রিল শুক্রবার বিকালে আনন্দ পাঠশালার সকল শিক্ষার্থীদের মাঝে হাত ধোয়ার সাবান ও মাক্স বিতরণ করা হয় এবং আনন্দ পাঠশালার শিক্ষার্থীর মধ্য থেকে ৫০ জন অসহায় হতদরিদ্র শিক্ষার্থীর বাড়িতে খাবার পৌঁছিয়ে সংগঠনের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা ওমি আহমেদ এবং পাঠশালার সিয়াম আহমেদ, এম শরীফ আহমেদ,মোঃ সুমন ও ইমতিয়াজুর রহমান। হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা ওমি আহমেদ বলেন গত কাল শুক্রবার রাতে বাড়ি বাড়ি গিয়ে বেড়িবাঁধে ছিন্নমূল মানুষের মাঝে খাবার পৌঁছে দিয়ে আসি। সামর্থবানদের আহ্বান জানাই আসুন সবাই মিলে অসহায় মানুষের পাশে যার যার সামর্থ্য আছে তা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান।

-ল/আ, এ বি হান্নান, ভোলা

Print Friendly, PDF & Email