মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মনপুরাবাসীর ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচি অব্যাহত

জেলা সংবাদদাতা / ৫৪৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

সামাজিক দূরত্ব বজায় রেখে করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় ভোলা জেলার চরফ্যাশন-মনপুরা উপজেলার অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন এমপি জ্যাকব । এ লক্ষে ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচি গ্রহণ করেছেন। যতদিন পর্যন্ত করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিন পর্যন্ত তার এই কর্মসূচী অব্যাহত থাকবে।

কর্মসূচির আওতায় এমপি জ্যাকব চরফ্যাশন উপজেলায় বিশ লাখ ও মনপুরায় পাঁচ লাখ টাকা অনুদান দেন। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা পরিস্থিতি  মোকাবেলায় কর্মহীন ও দরিদ্র  মানুষের  মাঝে” মানুষ মানুষের জন্য” কর্মসূচির আওতায় চরফ্যাশন উপজেলার টিবি স্কুল মাঠে এবং দুলারহাট হাইস্কুল  মাঠে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী  বিতরন করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আলহাজ্ব  আবদুল্লাহ  আল ইসলাম জ্যাকব এমপি।

ইউনিয়নভিত্তিক তালিকা প্রণয়ন করে এই ত্রাণ বিতরণ করা হয়েছে। এ অনুদান থেকে প্রথম পর্যায়ে চরফ্যাশন-মনপুরা উপজেলা প্রশাসনের মাধ্যমে চরফ্যাশন উপজেলার ২১টি ইউনিয়নে ১শ’ করে ২১শ’ পরিবার ও মনপুরা উপজেলার ৮শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করছেন বলে নিশ্চিত করেছেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন।

ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলার এমপি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব করোনা মোকাবেলায়  মাননীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন  হাসিনার ৩১ দফা  দিক নির্দেশনা সকলকে মেনে চলার আহবান জানান।

মনপুরা চরফ্যাশন উপজেলার অসহায় দরিদ্র,নিম্ন আয়ের মানুষের জন্য করোনা মোকাবেলায় প্রতিরোধে ‘মানুষ মানুষের জন্য’ এই কর্মসূচি অব্যাহত থাকবে।

ল/আ, এবি হান্নান, ভোলা

Print Friendly, PDF & Email