মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মাদারীপুরের ১১৫ রাউন্ড গুলিসহ আ’লীগ নেতার ছেলে আটক

জেলা সংবাদদাতা / ৪৯০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনি উপজেলার কাজিবাঁকাই ইউনিয়নে ১১৫ রাউন্ড পিস্তল ও বন্দুকের গুলিসহ উপজেলা আ’লীগের সহ-সভাপতি’র ছেলে ফয়সাল কাজী(৩০) কে আটক করেছে ডাসার থানা পুলিশ। বুধবার দুপুরের পরে চেকপোস্ট এ তল্লাশির সময় হাতেনাতে আটক করা হয় তাকে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার দুপুরের পরে ডাসার থানার এসআই মেহেদী হাসান, এএসআই আলী হোসেন, এএসআই শরীফ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ডাসার থানার কাজী বাঁকাই ইউনিয়নের বাঁশতলা এলাকায় পুলিশের চেকপোস্টে তাকে গতিরোধ করলে সে মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে সঙ্গীয় অফিসারদের সহায়তায় কাজী ইশতিয়াক উদ্দিন ওরফে ফয়সাল কাজীকে আটক করা হয়। তাকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ কালে তার দেহ তল্লাশি করলে ৯৫ রাউন্ড পিস্তল গুলি, ১৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
জানা যায় আটককৃত ফয়সাল কাজী ছাত্রলীগ নেতা কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন হিমু কাজীর ছেলে।
এবিষয়ে মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা জানান, ফয়সাল কাজী নামের একজনকে পিস্তল ও বন্দুকের অবৈধ গুলি বহন করার দায়ে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও গোলাবারুদ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক কৃত ব্যাক্তির কাছে অবৈধ অস্ত্র আছে কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আসামিকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করলে, আসামিকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য বেরিয়ে আসবে বলে ধারনা করছি।
ইব্রাহীম রহমান, মাদারীপুর।
Print Friendly, PDF & Email