মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মাদারীপুরে করোনা শীর্ষক সংবাদ সম্মেলন

জেলা সংবাদদাতা / ৪৬৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

সাম্প্রতিক সময়ের মহামারী করোনাভাইরাস (covid-19) মাদারীপুরের বর্তমান সময়ের সার্বিক পরিস্থিতি নিয়ে সম্মেলন আয়োজন করা হয় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব শাজাহান খান (এমপি)।
সম্মেলনে তিনি বলেন করোনা ভাইরাস একটি মারাত্মক সংক্রামক ব্যাধী।করোনা ভাইরাসের সংক্রমণের ফলে পুরো বিশ্ব অাজ থমকে গেছে। বাংলাদেশ সহ বিশ্বের ১৮৭টি দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এর ফলে হাজার হাজার মানুষ মৃত্যু বরণ করছে। তাই করোনা ভাইরাস প্রতিরোধ করতে আমাদের সবাইকে এক হয়ে এর প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করতে হবে।প্রত্যেক উপজেলা,ইউনিয়ন,পৌরসভা সহ সকল চেয়ারম্যান,মেয়র,কর্মকর্তা সহ সকলকে এক হয়ে নিজেদের অাশে পাশের বাজারঘাট,বাসা বাড়ি,রাস্তা ঘাট ইত্যাদি ইত্যাদি পরিষ্কার পরিচ্ছন্ন রাখার ও সাধারন মানুষের মাঝে সচেতন হওয়ার জন্য পরামর্শ দিতে নির্দেশ দিয়েছেন।
বাংলাদেশ সরকারের বর্তামান সময়ের নিতিমালা কে মেনে চলা এবং এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে বলেন। আজ বুধবার সকালে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস মতবিনিময় সভায় একথা বলেন তিনি। তিনি আরও বলেন, মাদারীপুর-শরিয়তপুর জেলাসহ বরিশাল বিভাগের ৬টি জেলার মানুষের করোনা ভাইরাস পরিক্ষা করার জন্য আগামী এক সপ্তাহের মধ্যে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি স্থাপন করা হবে। এজন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে।  মাদারীপুরে করোনা ভাইরাসের পরিস্থিতি নিয়ে বর্তমান ও ভবিষ্যতে করনিয় সম্পর্কে  সম্মেলনে  মাদরীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম-এর সভাপতিত্বে আয়োজিত এ সভায় অারো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জেন ডা. শফিকুল ইসলাম, সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট ওবায়দুল রহমান খান, মাদারীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার সাইফুদ্দিন গিয়াস, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব মিয়া, রাজৈর উপজেলার নির্বাহী অফিসার সোহানা নাসরিন, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের সকল প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
Print Friendly, PDF & Email