মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মাদারীপুরে বর্তমানে করোনা আক্রান্ত রোগী নেই -জেলা প্রশাসক

জেলা সংবাদদাতা / ২০৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

মাদারীপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ১০ জন, তাদের মধ্যে একজন বৃদ্ধ মারা গেছে। আর বাকি ৯জনই এখন সুস্থ্য হয়ে ঢাকা থেকে বাড়ি ফিরেছেন। বর্তমানে নতুন কোন করোনা ভাইরাস আক্রান্ত রোগী মাদারীপুরে নেই। সোমবার (৩০ মার্চ) বিকেলে মাদারীপুর জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম এসব কথা জানান।
সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম বলেন, বর্তমানে শিবচরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিলে ১৯ মার্চ শিবচর উপজেলায় ৪টি এলাকাকে ‘কন্টেইনমেন্ট’ (নিয়ন্ত্রিত এলাকা) ঘোষণা করা হয়। এরপর স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে পরে শিবচর উপজেলায় চলাচলের বিধি নিষেধ আরোপ করা হয়। গণপরিবহন বন্ধসহ ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ছাড়া সব ব্যবসা  প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়। যা এখনো চলমান রয়েছে।
সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক আরো জানান, মাদারীপুরে ১ মার্চ থেকে বিভিন্ন দেশ থেকে অাশা মাদারীপুরে ৩ হাজার ৫১৩ জন। এদের মধ্যে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় ১ হাজার ৩৬৯ জনকে। ইতিমধ্যে হোম কোয়ারেন্টাইনে শেষ হয়েছে ৯৪৪ জনের। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪২৫ জন ও মাদারীপুর সদর হাসপাতালের আইসোলেশনে রয়েছেন ২০ বছরের এক কলেজ পরুয়া ছাত্র,
এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: সাইফুদ্দিন গিয়াস, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: আনোয়ার হোসেন, মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর কবির সহ জেলা প্রশাসকের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণমাধ্যমকর্মী গন।
-ল/আ, মোঃ ইব্রাহীম রহমান,মাদারীপুর
Print Friendly, PDF & Email