মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মাদারীপুর কালকিনিতে বজ্রপাতে এক গৃহবধূর মৃত্যু

জেলা প্রতিনিধি / ২০৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের আউলিয়ারচর গ্রামে সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে বজ্রপাতে ফালানি বেগম (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ সময় বজ্রপাতের আঘাতে আরেক গৃহবধুর এক চোখ নষ্ট হয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের আউলিয়ারচর গ্রামের কবির উদ্দিন ফকিরের স্ত্রী ফালানি বেগম সকালে স্থানীয় খুনেরচর বাজারে একটি মিনি ক্লিনিকে গিয়েছিলেন চিকিৎসার জন্য। দুপুরে ক্লিনিক থেকে বাড়ি ফেরার পথে বিল চরের মাঝখানে আসলে গুড়িগুড়ি বৃষ্টি ও মাঝে মাঝে বজ্রপাত ঘটে। বজ্রপাতে ঐ গৃহবধু ঘটনাস্থলেই মারা যায় এবং তার সাথে থাকা একই গ্রামের আলাউদ্দিন মৃধার স্ত্রী মাজেদা বেগম (৫০) গুরুতর আহত হন।তৎক্ষণাৎ আহত অবস্থায়  মাজেদা বেগম কে স্হানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জানান মাজেদা বেগম এর এক চোখ নষ্ট হয়ে গেছে।
কালকিনি খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস,আই নাছির উদ্দিন বলেন, আমরা ঘটনা শুনার পরপরই ঘটনাস্থলে পৌঁছে যাই। বজ্রপাতে এক মহিলা মারা গেছে ও এক মহিলা আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে ।

Print Friendly, PDF & Email