মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

মায়ের মুখ দেখা হলোনা হাবিবুলের

স্টাফ রিপোর্টার / ৪০১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শেষবারের মত মায়ের মুখটাও দেখা হলোনা সাবেক ক্রিকেটার হাবিবুল বাশারের। করোনা ভাইরাসের ভয়ে বাসায় থাকায় মায়ের মৃত্যুর সময় পাশে থাকতে পারেননি তিনি। কঠিন এই পরিস্থিতিতে বড় দুঃসংবাদ পেলেন হাবিবুল বাশার। বার্ধক্যজনিত রোগে আক্রান্ত তাঁর মা রিজিয়া বেগম শনিবার বেলা দুইটার দিকে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুপুরে মারা যাওয়ার পরই হাবিবুল চেয়েছিলেন কুষ্টিয়ায় রওনা দিতে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এখন সারা দেশে যে পরিস্থিতি, পরিবার থেকে সিদ্ধান্ত হয় দাফন করা হবে খুব দ্রুত। হাবিবুলসহ দূর থেকে অন্য আত্মীয়স্বজনকে তাই নিরুৎসাহিত করা হয় আসতে। রত্নগর্ভা মায়ের মুখটা শেষবারের মতো দেখা হয়নি হাবিবুলের। পাঁচ দিন আগে অবশ্য বাড়িতে মাকে দেখে এসেছিলেন তিনি। কে জানত, সেটাই হবে মায়ের সঙ্গে তাঁর শেষ দেখা।
বাবা কাজী মোতালেব উদ্দীন মারা গেছেন ২০১৮ সালের ৩০ জানুয়ারি। মেজ ভাই সাবেক ফুটবলার একরামুল বাশার ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিন বছর আগে। আজ মাকেও হারালেন। কর্মব্যস্ততার ফাঁকে মাকে দেখতেই কুষ্টিয়া যেতেন হাবিবুল। বাড়িতে হয়তো সামনে আরও যাওয়া হবে। কিন্তু মাকে আর দেখা হবে না।

Print Friendly, PDF & Email