শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

মির্জাগঞ্জে মানা হচ্ছেনা সামাজিক দুরুত্ব

উপজেলা সংবাদদাতা / ৩৩৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ মূলক কার্যক্রমের অংশ হিসাবে পটুয়াখালীর মির্জাগঞ্জে খোলা জায়গায় হাট-বাজার স্থানান্তর করা হয়।এই হিসাবে সুবিদখালীর প্রধান কাঁচা বাজার ও মাছ বাজার স্থানান্তর করা হয় সুবিদখালী সরকারি রহমান ইসহাক মাধ্যমিক বিদ্যালয় মাঠে । কিন্তু আজ রবিবার (২৬-০৪-২০২০)সকালে সুবিদখালী সরকারি রহমান ইসহাক মাধ্যমিক বিদ্যালয় মাঠে গিয়ে দেখা যায় ভিন্ন চিত্র। হাট বাজারে কোন শারীরিক দুরত্ব মানা হচ্ছে না। এক জনের সাথে আরেকজন মিশে আইন অমান্য করে যে যার মত করে কেনা কাটা করছে। যার ফলে মির্জাগঞ্জে দেখা দিতে পারে ভয়াভহ করোনা ভাইরাসের সংক্রমন।
মির্জাগঞ্জ থানা পুলিশ বার বার টহল দিচ্ছে। মানুষকে সচেতন করতে মাইকিং, লিফলেট বিতরন করছে। পাশাপাশি সবইকে ঘরে থাকার জন্য অনুরোধ করছে। বারবার বলা সত্ত্বেও কিছুতেই কাজ হচ্ছে না। পুলিশ দেখলে সবাই দুরত্বে চলে যায়। আবার পুলিশ চলে গেলে একত্রিত হয়ে কেনা কাটা করে।
এ বিষয়ে উপজেলা নির্বাহি অফিসার মোঃ সারোয়ার হোসেন বলেন, আমরা সাধারণ মানুষকে সচেতন করার জন্য নানা ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তার পরেও কোন ব্যক্তি আইন না মানলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মোঃ শহিদুল ইসলাম, মির্জাগঞ্জ, পটুয়াখালী

Print Friendly, PDF & Email