মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ রায়পুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলেন এমপি নয়ন

মেয়র হয়ে বাড়ি বিক্রি! এমপি হয়ে করলেন গাড়ি বিক্রি

জেলা সংবাদদাতা / ২৫৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৮ অপরাহ্ন

জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি বলেন, বাংলাদেশে খোজ খবর নিয়ে দেখুন আমি যখন পাঁচবিবি পৌরসভার মেয়র ছিলাম তখন আমার নিজের জয়পুরহাট শহরে জানিয়ার বাগান এলাকার বাড়ি বিক্রি করে রাজনিতি করেছি। আর যখন এমপি হওয়ার পর একটি পাজেরো গাড়ি কিনেছিলাম সেই গাড়িটি কিছু দিন পর বিক্রি করে করোনার পরিস্থিতিতে মানুষের মুখে খাদ্য তুলে দিতে সহায়তা করেছি। করোনা ভাইরাসের কারণে এলাকার মানুষ কর্মহীন হয়ে পরে। আমি আমার নির্বাচনি এলাকার মানুষদের কাছে কথা দিয়েছিলাম তাদের সুখে দুঃখে আমি থাকবো সেই কথা রাখতে আমার গাড়ি বিক্রির টাকাগুলো দরিদ্র, কর্মহীন, ছিন্নমূল মানুষসহ আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী, ঈদের খাদ্য উপহার, করোনা প্রতিরোধে লিফলেট, সাবান, মাক্স, হেন্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডার, চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেয়াজ এবং প্রতিদিন রোজাদারকে ইফতার সামগ্রী দিয়েছি।

জয়পুরহাটে ১০ হাজার আওয়ামীলীগ নেতা কর্মীকে ঈদের খাদ্য সামগ্রী সেমাই, চিনি, দুধ, তেল, বিরানির চাল, পেয়াজ ও সেমায়ের মসলা বিতরণ করেছেন। জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি শনিবার জয়পুরহাট ও পাঁচবিবি পৌর এলাকা এবং ১৭টি ইউনিয়নে এসব বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রবৃন্দ ও জন প্রতিনিধিরা।

এছাড়াও করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি কর্মহীন, দরিদ্র, ছিন্নমূল পরিবারকে নিজ তহবিল থেকে লিফলেট, ৫০ হাজার সাবান, ২৫ হাজার মাক্স, হেন্ড স্যানিটাইজার, ব্লিচিং পাউডারসহ ৩০ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, তেল, লবণ ও পেয়াজ এবং প্রতিদিন আড়াই হাজার রোজাদারকে ইফতার সামগ্রী বাড়ি বাড়ি দিয়ে আসছেন।

এদিকে তৃনমূলের নেতা-কর্মীরা জানান, এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি জয়পুরহাটের ১আসনে এত দানশীল মানুষ বিগত সময়ে আমরা পাইনি। তিনি সবসময় তৃনমূলের নেতা-কর্মীদের খোজ খবর নেওয়া সহ সাধারণ মানুষকে সাহায্য সহযোগীতা করে আসছে। তারা এমন এম পি পেয়ে বেশ খুশি।

শহরের দক্ষিন দেওয়ার পাড়ার আওয়ামীলীগ কর্মী মিজানুর রহমান মিজান, দেবীপুরের শাহিদুল নবী শাহি, চিত্রাপাড়ার যুব মহিলা লীগ নেত্রী পুতুল রানী সাহা, দেওয়ান পাড়ার কৃষ্ণা রানীসহ শতাধিক নেতা-কর্মীরা জানান, এমন এমপি দুদু ভাইকে পেয়ে আমরা খুব গর্বিত, তার মত এমপি আমরা কোন দিন পাইনি। পাশাপাশি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান এস এম সোলায়মান আলী তিনিও আমাদের তৃনমূলের নেতা-কর্মীদের সাহায্য সহযোগীতা সব সময় করে থাকেন ও নেতা-কর্মীদের খোজ খবর নিয়ে থাকেন।

রাকিব হোসেন, জয়পুরহাট

Print Friendly, PDF & Email