শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

যশোর বিএনপি’র উদ্যোগে চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই প্রদান

উপজেলা প্রতিনিধি / ৮৫৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৮ মে ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

করোনা ভাইরাসের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনকারী চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিয়েছে যশোর জেলা বিএনপি। মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম যশোর প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে এ পিপিই তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান প্রমুখ। এসময় ক্লাবের সহসভাপতি নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সদস্য ফিরোজ গাজী প্রমুখ উপস্থিত ছিলেন  ।
অধ্যাপক নার্গিস বেগম বলেন,  বর্তমানে আমরা চরম সংকটময় সময় অতিক্রম করছি। এই সংকট কতদিন যাবে তা আমাদের ধারণা নেই। নতুন ধরনের একটা যুদ্ধের সামনে আমরা। এখানে এটা মোকাবেলা করার জন্য সবাই মিলে সমস্যাটা সমাধান করার জন্য আমাদের চেষ্টা করতে হবে। আমরা মনে করছি, এই জরুরি অবস্থা মোকাবেলা করার জন্য ঝুঁকি নিয়ে প্রধান দায়িত্ব পালন করছেন চিকিৎসক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সাংবাদিকরা ।
সাংবাদিকদের সর্বত্র ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে সংবাদ সংগ্রহের জন্য। এ কারণে তারাও ঝুকির মধ্যে দায়িত্ব পালন করছেন। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি পিপিইর সংকট আছে দেশে। আমরা মনে করেছি আমাদের সামর্থ্যরে মধ্যে আমরা কিছু সহযোগিতা করবো। উল্লেখ্য, যশোর জেলা বিএনপি  জেলা প্রশাসকের মাধ্যমে চিকিৎসকদের জন্য ১০০শত পিছ পিপিই, পুলিশ সুপারের কাছে পুলিশ সদস্যদের জন্য ১০০শত পিপিই এবং প্রেসক্লাব যশোরের নেতৃবৃন্দের হাতে সাংবাদিকদের জন্য ৫০ পিস পিপিই প্রদান  করেন।
ল/আ, উপজেলা প্রতিনিধি, শার্শা, যশোর।
Print Friendly, PDF & Email