রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রাজৈরে পৃথক দুই প্রতিপক্ষের হামলায় পুরুষ ও নারীসহ নিহত ২

জেলা প্রতিনিধি / ৪৩৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

মাদারীপুরের রাজৈর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে পৃথক ঘটনায় দুই পক্ষের হামলায় পুরুষ ও নারীসহ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের যতীন মন্ডলের ছেলে ও উল্লাবাড়ির প্রমীলা রানী রায়ের মৃত্যু হয়  বলে জানিয়েছেন রাজৈর থানার ওসি খন্দকার শওকত জাহান।
স্থানীয় সুত্রে জানা যায়, নির্মল মন্ডল ও কার্তিক বাইনদের পাশাপাশি বাড়ি হওয়ায় দুই পরিবারের সাথে দীর্ঘদিন ধরেই নানা বিষয় নিয়ে বিরোধ চলে অাসছিলো।
এর  জের ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় দু’পক্ষের হামলা শুরু হয়। এতে গুরুতর আহত হোন নির্মল মন্ডল। গুরুতর আহত নির্মল মণ্ডল কে রাতেই ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পরেই  মারা যায়।
এদিকে উপজেলার উল্লাবাড়িতে চাষাবাদের জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে দুই পক্ষের হামলায় আহত প্রমীলা রানী রায় নামে এক নারী ঘটনাস্থলেই মারা যায়।
রাজৈর থানার ওসি জানান ,গত মঙ্গলবার দিবাগত রাতে রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের লক্ষীপুর গ্রামের নির্মল মন্ডল পূর্ব শত্রুতার জের ধরে খুন হন।
এছাড়াও ওইদিন দুপুরেই উপজেলা উল্লাবাড়িতে প্রমিলা রানী রায় কে জমিতে পানি দেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় খুন হন।
মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকাল এ পর্যন্ত এই ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম  হবো।
Print Friendly, PDF & Email