রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর হাসপাতালে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর রায়পুরে ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরণ

রামগঞ্জের কাঞ্চনপুর ইউনিয়নে এমপির ত্রান বিতরন

উপজেলা সংবাদদাতা / ১৯৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেনে খানের ব্যক্তিগত তহবিল থেকে শনিবার দিনব্যাপী ১নং কাঞ্চনপুর ইউনিয়নে করোনা ভাইরাসে গৃহে থাকায় কর্মহীন (১০০০) এক হাজার হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহমেদ এবং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন খানের সভাপতিত্বে এমপি আনোয়ার খানের ব্যক্তিগত সহকারি মোঃ রিয়াজুল হায়দার বাপ্পীর তত্বাবধানে খাদ্য সামগ্রীর পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারনামুলক লিফলেট ও মাস্ক বিতরন করা হয়।

এ সময় সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের ব্যবস্থাপক বেলাল হোসেন ভুইয়া সহ উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ ও কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

-ল/আ,শাহে ইমরান, রামগঞ্জ