শনিবার, ২১ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড-২০২১ পেলেন শাম্মী তুলতুল লক্ষ্মীপুর সরকারি কলেজে শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন লক্ষ্মীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ক্রীড়া সামগ্রী বিতরণ লক্ষ্মীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল মতলব’র ব্যাপক গণসংযোগ রায়পুরে বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ১৫ লাখ টাকার চেক বিতরণ রায়পুরে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি রায়পুর উপজেলা ডিজিটাল সেন্টার উদ্বোধন করেন এড. নয়ন এমপি রায়পুরে করোনা আক্রান্তদের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন শোক দিবসে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া লক্ষ্মীপুরে বিভিন্ন ইউনিয়নে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উপহার দিলেন নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি

রামগঞ্জের কিরনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

উপজেলা সংবাদদাতা / ৪৪৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২১ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

জেলার রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে বৃহস্পতিবার বিকেলে সুলতান মাহমুদ কিরন নামের এক বাটপারকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে গ্রামবাসী।
রাতেই একই এলাকার মাহাব উদ্দিন হাজী বাড়ির মৃত মজিবুল হকের ছেলে কামাল হোসেন তাকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।
জানা যায়, উপজেলার করপাড়া ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত তোফায়েত আহমেদের ছেলে সুলতান আহমেদ গ্রামবাসীদের দীর্ঘ কয়েক মাস যাবত জিম্মি করে চাঁদা আদায়, সরকারী ত্রান আত্মসাত, মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশি হয়রানী, আইডি কার্ড নিয়ে বিভিন্ন ব্যাংকের মাঠ কর্মীদের ম্যানেজ করে ঋণ উত্তোলনসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এসব ঘটনায় গ্রামবাসী তার উপর ক্ষীপ্ত হয়ে উঠে। বৃহস্পতিবার দুপুরে কিরন মাহাব উদ্দিন হাজী বাড়িতে গিয়ে চাঁদা দাবী করলে গ্রামবাসী গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।

গ্রামের ফুলবানু (৮০) বলেন, কিরন তার বেয়াইন শিরিন বেগমকে দিয়ে আমার স্বর্নের চেইন নিয়ে আর ফেরত দেয়নি।

তিনাজি বাড়ির শহিদ উল্যা, হারুন ফারুক, শহিদ জানান, কিরন আমাদের নাম দিয়ে ভূয়া খতিয়ান, দলিল দিয়ে কৃষি ব্যাংক থেকে লোন উত্তোলন করে সম্পূর্ন টাকা আত্বসাত করেছে। আমরা তার এসব অপকর্মের প্রতিবাদ করলে পুলিশের ভয় দেখিয়ে মিথ্যে মামলায় ফাঁসানোর হুমকী দেয়।
মোহাম্মদীয়া বাজার পুলিশ ফাঁড়ির এসআই মোঃ দেলোয়ার হোসেন জানান, পুলিশ হেফাজতে থাকা কিরনের বিরুদ্ধে দায়ের করা এজাহার তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে প্রাথমিক তদন্তে অপরাধী প্রমানিত হয়েছে।

শাহে ইমরান, রামগঞ্জ